১২ কোটি রুপি বেতনের প্রস্তাবেও মন গলছে না রশিদের

আইপিএলের পরের মৌসুমের জন্য রশিদের সঙ্গে এখনও চুক্তি নবায়ন করতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। মৌসুম প্রতি রশিদের যে বেতন, তা নিয়ে খুশি নন তিনি। পরের মৌসুমের জন্য নতুন করেই দল সাজানোর পরিকল্পনা রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির।

তবে আগের মৌসুম থেকে অধিনায়ক হিসেবে কেন উইলিয়ামসনের সঙ্গে চুক্তি করেছেন ফ্র্যাঞ্চাইজিটি। তবে এখনও চূড়ান্ত হয়নি রশিদ খানের চুক্তি নিয়ে।ইনসাইড স্পোর্টের প্রতিবেদন অনুযায়ী নতুন ফ্র্যাঞ্চাইজি থেকে বড় অঙ্ক বেতনের প্রস্তাব পেয়েছেন রশিদ। আর প্রতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের দেওয়া ৯ কোটি রুপি বেতনে খুশি নন তিনি। যে কারণে হায়দরাবাদের সঙ্গে চুক্তি করতে ইচ্ছুক নয় এই আফগান  ক্রিকেটার।

রশিদ মনে করেন তাঁর সামর্থ্যের চেয়েও কম অর্থ দিচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। অবশ্য রশিদকে ধরে রাখতে বেতন বাড়ানোর সিদ্ধান্তও নেয় হায়দরাবাদ। যে কারণে রশিদ খানকে ১২ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয় হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি থেকে। তাঁতেও সাড়া দিচ্ছেন না এই আফগান তারকা। প্রতিবেদন অনুযায়ী আসন্ন মৌসুমের জন্য ১৬ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে রশিদকে। তবে ১২ কোটির চেয়ে বেশি অর্থ দিতে প্রস্তুত নয় সানরাইজার্স হায়দরাবাদ।

যে কারণে রশিদের সঙ্গে চুক্তি নিয়ে ঝামেলার অবসান এখনও ঘটেনি। এদিকে আসন্ন মৌসুমকে ঘিরে ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এমনকি ধরে রাখেনি ইংলিশ উইকেটরক্ষক জনি বেয়ারস্টোকেও। উল্লেখ্য, খেলোয়াড় ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে লখনৌর বিরুদ্ধে। বিসিসিআই ইতোমধ্যে একটি মৌখিক অভিযোগ পেয়েছে।

অভিযোগের সত্যতা পেলে হয়তো বড় শাস্তির মুখে পড়তে পারেন রশিদ খান ও পাঞ্জাব কিংসের লোকেশ রাহুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *