এবার ODI-তে ভারতকে হারাতে এই বিধ্বংসী খেলোয়াড়কে দলে ফেরালো আফ্রিকা!

ভারতীয় ক্রিকেট টিম বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। এই সিরিজের পরপরই ১৯শে জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলেছে টিম ইন্ডিয়া।

ওয়ানডে সিরিজের ঠিক আগে শক্তিশালী দল বেছে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। তরুণ ফাস্ট বোলার মার্কো জ্যানসেনকে ভারতের বিরুদ্ধে ১৯শে জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৭ সদস্যের দক্ষিণ আফ্রিকা দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ২১ বছর বয়সী জ্যানসেন গত সপ্তাহে তার প্রথম টেস্টে পাঁচ উইকেট নিয়েছিলেন। স্বাগতিকদের অধিনায়কত্ব করবেন টেম্বা বাভুমা এবং সহ-অধিনায়ক থাকবেন কেশব মহারাজ।

নিতম্বের ইনজুরির কারণে ওডিআই সিরিজ মিস করবেন অভিজ্ঞ ফাস্ট বোলার অ্যানরিচ নরখিয়া। টিমে প্রাক্তন অধিনায়ক কুইন্টন ডি ককও রয়েছেন, যিনি ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের পর টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার নির্বাচক কমিটির সমন্বয়ক ভিক্টর এম বলেছেন: “এটি খুব উত্তেজনাপূর্ণ টিম। নির্বাচক কমিটি এবং আমি তার পারফরম্যান্স নিয়ে খুবই উচ্ছ্বসিত। এটাই হবে তার জন্য সবচেয়ে বড় সিরিজ।”

প্রথম ম্যাচটি ১৯শে জানুয়ারি এবং দ্বিতীয়টি ২১ জানুয়ারি পারলে অনুষ্ঠিত হবে। তৃতীয় ও শেষ ম্যাচটি হবে ২৩শে জানুয়ারি কেপটাউনে। দক্ষিণ আফ্রিকার ওডিআই টিমঃ টেম্বা বাভুমা (সি), কেশব মহারাজ (ভিসি), কুইন্টন ডি কক, জুবায়ের হামজা, মার্কো জ্যানসেন, জ্যানেমান মালান, সিসান্ডা মাগালা, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, ওয়েন পার্নেল, অ্যান্ডিলে ফেহলুকওয়ে, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা। শামসি, রাসি ভ্যান ডের ডুসেন, কাইল ভেরেইন

Leave a Reply

Your email address will not be published.