পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে, দিল্লীর প্রতিজ্ঞা

মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পরে দিল্লি ক্যাপিটলসের ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট লিখেছেন। প্রতিযোগিতা চলাকালীন তাকে এবং তার পরিবারকে সমর্থন করার জন্য তিনি ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানান।

শনিবার ২০২২ আইপিএল-এ দিল্লি ক্যাপিটালস ডু অর ডাই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল এবং সেই ম্যাচে দলটি হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। প্লে অফে যেতে হলে দিল্লিকে যে কোনও মূল্যে ম্যাচ জিততে হত কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স তাদের পাঁচ উইকেটে পরাজিত করে টুর্নামেন্ট থেকে বিদায়ের পথ দেখায়। এই ম্যাচের পরে দিল্লি ক্যাপিটলসের ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট লিখেছেন।

প্রতিযোগিতা চলাকালীন তাকে এবং তার পরিবারকে সমর্থন করার জন্য তিনি ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানান। ডেভিড ওয়ার্নার তার পোস্টে লিখেছেন যে ফ্র্যাঞ্চাইজিটি শীর্ষচার-এ জায়গা করে নিতে পারেনি। তবে দলের খেলোয়াড় এবং সাপোর্টিং স্টাফরা সমস্ত ম্যাচে তাদের সেরা প্রচেষ্টা দিয়েছে। তিনি বলেছেন যে দলটি এই মরশুমে করা ভুল থেকে শিখতে পারে এবং আগামী বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে পারে।

ডেভিড ওয়ার্নার তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন,‘দিল্লি ক্যাপিটলসেরসঙ্গে জড়িত সবাইকেআমার পরিবার এবং আমার তরফ থেকে ধন্যবাদ জানাই। ভালবাসা এবং সমর্থনের জন্য আমরা আপনাদের যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না। আপনারা আমাদের আপনার পরিবারে অন্তর্ভুক্ত করেছেনএবং আমরা সারা জীবন এর জন্য কৃতজ্ঞ থাকব।’ ডেভিড ওয়ার্নার আরও লেখেন, ‘আমি জানি আমরা যে ফলাফল চেয়েছিলাম তা পাইনি,তবে আমি শুধু বলতে পারি যে

প্রত্যেক খেলোয়াড়,কোচ,ব্যাকগ্রাউন্ড স্টাফ, ডিজিটাল দলআমরা প্রত্যেকেই আমাদের সেরাটা দিয়েছি। আমরা যা করতে পারি তা হল এটা থেকে শিখতে পারি এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে পারি। সমর্থকদের অনেক ধন্যবাদ জানাই। আমি সব সময় এটা বলি, আপনাদের সবাইকে ছাড়া আমরা এটা করতে পারি না। আমরা মাঠে যা করছি তা দেখাতে এবং বিনোদন দিতে ভালোবাসি।

পরবর্তী সময়ের জন্য নিরাপদ থাকুন এবং যত্ন নিন।’ এরপরে পুষ্পা ছবির নাম লিখতে ভোলেননি ডেভিড ওয়ার্নার।

Leave a Reply

Your email address will not be published.