বোল্টকে নিয়েই নিউজিল্যান্ডের শক্তিশালী দল ঘোষনা!

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। ম্যাচ খেলা নিয়ে শঙ্কা থাকলেও কিউইরা স্কোয়াডে রেখেছে হ্যানরি নিকোলস ও ট্রেন্ট বোল্টকে।

ইংল্যান্ডে পা রাখার আগে থেকেই পেশির চোটে ভুগছেন নিকোলস। তিন টেস্টের সিরিজের আগে তিনি কোনো প্রস্তুতিরও সুযোগ পাননি। তার বিকল্প হিসেবে স্কোয়াডে রাখা হয়েছে মিচেল ব্রেসওয়েলকে। এদিকে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে ক্লান্ত বোল্ট। তিনি নিজেই প্রথম টেস্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন পর্যাপ্ত প্রস্তুতির অভাবে। স্কোয়াড থেকে ছেড়ে দেয়া হয়েছে জেকব ডেফি, ব্লাইয়ার টিকনার, রাচিন রবীন্দ্র ও হামিস রাদারফোর্ডকে।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে টিম সাউদি, নেইল ওয়েগনার, ম্যাট হ্যানরি ও একমাত্র স্পিনার এজাজ প্যাটেলকে নিয়ে নিজেদের বোলিং আক্রমণ সাজাতে পারে নিউজিল্যান্ড।
নিউজিল্যান্ড স্কোয়াড-

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্যাম ফেলচার (উইকেটরক্ষক), ম্যাট হ্যানরি, কাইল জেমিসন, টম লাথাম, ড্যারেল মিচেল্ম হ্যানরি নিকোলস, এজাজ প্যাটেল, টিম সাউদি, নেইল ওয়েগনার, উইল ইয়ং ও মিচেল ব্রেসওয়েল।

Leave a Reply

Your email address will not be published.