এশিয়া কাপে খারাপ খেলার পরেও ফর্মে ফিরছে না এই খেলোয়াড়, বাদ যেতে পারেন দল থেকে!

অস্ট্রেলিয়ার (IND vs AUS) বিরুদ্ধে সিরিজে টিম ইন্ডিয়ার শুরুটা খুব খারাপ ছিল। প্রথম টি-২০ ম্যাচে ভারতীয় দলকে ৪ উইকেটে হারের মুখে পড়তে হয়েছিল। একজন তারকা খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে খুবই খারাপ পারফর্ম করছেন।

এই খেলোয়াড়ের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে। অধিনায়ক রোহিত শর্মার জন্য সবচেয়ে বড় বোঝা হয়ে উঠেছেন এই খেলোয়াড়। দ্বিতীয় টি-২০ ম্যাচে এই খেলোয়াড়কে বাইরের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। আসুন জেনে নেই এই খেলোয়াড় সম্পর্কে। যুজবেন্দ্র চাহালকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একেবারেই ফ্লপ দেখাচ্ছিল। তিনি ৩.২ ওভারে ৪২ রান দেন এবং মাত্র একটি উইকেট নিতে পারেন।

একদিকে যেখানে অক্ষর প্যাটেল দুর্দান্ত পারফর্ম করছিলেন। একই সঙ্গে রান বাঁচাতে হিমশিম খাচ্ছিলেন চাহাল। টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা হয়ে উঠেছেন তিনি। দ্বিতীয় টি-২০ ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা তার রবিচন্দ্রন অশ্বিনকে সুযোগ দিতে পারেন। যুজবেন্দ্র চাহালও এশিয়া কাপে খুব খারাপ পারফর্ম করেছে। অনেক রান দিয়েছেন তিনি। চাহাল আইপিএল ২০২২-এ সর্বোচ্চ সংখ্যক উইকেট নিয়েছিলেন,

কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইপিএল ২০২২-এর জাদু চালাতে তিনি খারাপভাবে ব্যর্থ হন। ভারতের হয়ে ৬৮ টি-টোয়েন্টি ম্যাচে ৮৪ উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল। একই সঙ্গে ৬৭টি ওয়ানডেতে ১১৮টি উইকেট তার নামে। যুজবেন্দ্র চাহাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তার লাইন এবং লেন্থ থেকে খারাপভাবে বিচ্যুত দেখাচ্ছিল। উইকেট নেওয়া তো দূরের কথা, রান বাঁচাতেও ব্যাকুল। মধ্য ওভারে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় দুর্বলতা হিসেবে প্রমাণিত হচ্ছেন তিনি।

তার দলে থাকা নিয়েও প্রশ্ন উঠছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে ভারতের সম্ভাব্য একাদশ= রোহিত শর্মা (C), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (WK), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ

Leave a Reply

Your email address will not be published.