বাংলাদেশের বিপক্ষে মহা শক্তিশালী দল ঘোষণা করল পাকিস্তান

চট্রগ্রাম টেস্ট শুরুর আগের দিন আগে ১২ সদস্যের দল ঘোষণা করল পাকিস্তান। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এসে শুরুতেই সদস্যের নাম জানান বাবর আজম।

চট্রগ্রামের উইকেট আর কন্ডিশন বিবেচনায় দলে স্পিন আর পেসের সমন্বয় রেখেছে পাকিস্তান। পাশাপশি শক্তিশালী ব্যাটিং লাইন নিয়ে ভারসাম্যপূর্ণ এক দল গড়েছে সফরকারীরা। ১২ জনের এই স্কোয়াডে তিন জন ওপেনার রেখেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। নিয়মিত ওপেনার আবিদ আলীর সঙ্গে ওপেন করতে পারেন সম্প্রতি দুর্দান্ত ফর্মে থাকা ইমাম-উল-হক। বাকি ব্যাটারদের মধ্যে পাকিস্তান অধিনায়কসহ,

মোহাম্মদ রিজওয়ান, আজহার আলী ও ফাওয়াদ আলমরা দলের নিয়মিত মুখ। তাই চট্রগ্রাম টেস্টে সাইড বেঞ্চে থাকতে হতে পারে আব্দুল্লাহ শফিককে। পাকিস্তানের পেস ইউনিটে যথারীতি নেতৃত্ব দিবেন শাহিন শাহ আফ্রিদি। আর তাঁর সঙ্গী হাসান আলি ও পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ। আর স্পিনারদের তালিকায় আছেন সাজিদ খান ও নোমান আলী। প্রথম টেস্টে পাকিস্তানের ১২ জনের দল:

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলি, ইমাম-উল হক, নোমান আলী, সাজিদ খান, শাহিন শাহ আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *